28 C
আবহাওয়া
১:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামীসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামীসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামীসহ গ্রেপ্তার ২

বিএনএ, চট্টগ্রাম: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুরের চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার আসামিসহ ২জনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৯ মে) র‌্যাব-৭ ও ১১ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে এজাহারনামীয় আসামী মো. শহীদ উল্লাহ (৫০), এবং সন্দিগ্ধ আসামী আলাউদ্দিন @ আলোকে (২৭) গ্রেপ্তার করা হয় বলে বুধবার (১০ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়।

গ্রেপ্তার মো. শহীদ উল্লাহ (৫০), লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের গোলাম মাওলার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ২৫ এপ্রিল ২০২৩ইং সন্ত্রাসীদের গুলিতে লক্ষীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান (৩৫) ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম নিহত হয়। ওইদিন রাত ১০টার দিকে জেলার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদেরকে গুলি করে হত্যা করে।

আলোচিত ও চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় নিহত ভুক্তভোগী নোমানের ভাই ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানায় ১৮ জন নামীয় এবং ১৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব আরও জানায়, বিভিন্ন সূত্রের মাধ্যমে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য গোয়েন্দা কার্যক্রম জোরদার করে। এরই প্রেক্ষিতে গত ৯ মে ২০২৩ খ্রি. র‌্যাব-৭ ও ১১’ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে হত্যা মামলার ১৬নং এজাহার নামীয় আসামী মো. শহীদ উল্লাহ (৫০) ও সন্দিগ্ধ আসামী আলাউদ্দিন @ আলোকে (২৭) গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেপ্তার আসামীদের জিজ্ঞাসাবাদে জোড়া খুনের সাথে সরাসরি সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে।

গ্রেপ্তার আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

Loading


শিরোনাম বিএনএ