39 C
আবহাওয়া
৩:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিটিভির নৃত্যশিল্পী হলেন কুবি শিক্ষার্থী অদিতি

বিটিভির নৃত্যশিল্পী হলেন কুবি শিক্ষার্থী অদিতি

বিটিভির নৃত্যশিল্পী হলেন কুবি শিক্ষার্থী অদিতি

বিএনএ, কুবি: বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ নির্বাচিত হলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোকপ্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অদিতি রায় চৌধুরী। বুধবার (১০ মার্চ) বিটিভির প্রোগ্রাম ম্যানেজার (নৃত্য) মো. ঈমাাম হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বাংলাদেশ টেলিভিশন নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ ৩০০ জন প্রতিযোগির মধ্যে ৬৯তম হয়েছেন অদিতি।
বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসাবে অদিতিকে ‘গ’ শ্রেণী তালিকাভুক্ত হয়েছেন তিনি।

অদিতি জানাম, অনেকদিন আগে আবেদন করেছিলাম, অডিশন ও স্কিনটেস্ট এ অংশ নিয়েছিলাম। সেখানে অনেক ভাল নৃত্য শিল্পীরা অংশ নেন। এত ভাল অংশগ্রহনকারীদের মধ্যে টিকে থাকব ভাবতে পারি নি। তাই টিকবো কি না সেটা নিয়ে আসলে কোনো ভাবনাও ছিল না। টিকার পরও তেমন কিছু ভাবিনি, কিন্তু এখন সবার এতো শুভকামনা দেখে মনে হচ্ছে অর্জনটা আসলে এতো হেলাফেলার জিনিস না। খুশি তো লাগছেই সাথে মনে হচ্ছে এটা মাত্র শুরু, এই অর্জন থেকে আরো ভালো কিছু করার শক্তি পাচ্ছি।

তিনি বলেন, আমাদের দেশের আসল সংস্কৃতিটা বিকৃত হয়ে যাচ্ছে। দেশের সাধারণ লোক নৃত্যগুলো যে কত সুন্দর আর আমাদের কত বড় সম্পদ সাধারণ মানুষ জানে না। সবাই হিন্দি ও বিদেশি গানের নাচ দেখেই খুশি। তাই আমি একটা জিনিস ই চাই, যদি ভালো কিছু নাচ নিয়ে কাজ করতে পারি তবে অবশ্যই দেশিয় নৃত্য গুলোকে তুলে ধরার চেষ্টা করবো।

বিএনএনিউজ/হাবিবুর,মনির

Loading


শিরোনাম বিএনএ