24 C
আবহাওয়া
৫:২২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home »  চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : চলছে ভোটগ্রহণ

 চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : চলছে ভোটগ্রহণ

 চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : চলছে ভোটগ্রহণ

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন আজ। নির্বাচনে চলছে ভোটগ্রহণ।  বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে সমিতি মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়েছে , চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবারের নির্বাচনে ১৯ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৯ জন প্রার্থী। ভোট প্রদান করবেন সাড়ে ৫ হাজার আইনজীবী।

নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, ৩৯ প্রার্থীর মধ্যে ১৯ জন আওয়ামীপন্থী সমন্বয় পরিষদের। ১৯ জন বিএনপিপন্থী ঐক্য পরিষদের। বাকি একজন স্বতন্ত্র প্রার্থী কিশোর কুমার দাশ। তিনি সেক্রেটারি পদে নির্বাচন করছেন। সমন্বয় পরিষদের প্রার্থীরা হলেন সভাপতি পদে আবু মোহাম্মদ হাশেম, সিনিয়র সহসভাপতি পদে মোহাম্মদ সেকান্দর চৌধুরী, সহসভাপতি পদে মো. আজিজ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক পদে সমিতির বর্তমান সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দিন, সহসাধারণ সম্পাদক পদে মো. ওমর ফারুক শিবলি, অর্থ সম্পাদক পদে এম সালাহউদ্দিন মনসুর চৌধুরী রিমু, পাঠাগার সম্পাদক পদে মো. জাহিদুল ইসলাম চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে তানজিলা মান্নান যুথী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. মেজবাহ উদ্দিন দোয়েল।

ঐক্য পরিষদের প্রার্থীরা হলেন-সভাপতি পদে নাজিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি পদে শফিক উল্লাহ, সহসভাপতি পদে কামরুল হাসান নাজিম, সেক্রেটারি পদে আবদুস সাত্তার সরওয়ার, সহসাধারণ সম্পাদক পদে এরশাদুর রহমান, অর্থ সম্পাদক পদে কাজী মো. আশরাফুল হক চৌধুরী, পাঠাগার সম্পাদক পদে আহমদ কবির, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে লাইলা নুর ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে অলি আহমদ।

দুই প্যানেলের সদস্য পদে প্রার্থীরা হলেন-এএনএম রুকনুজ্জামান মুন্না, আইনুল কামাল, বিলকিস আরা মিতু, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. ফরিদুল আলম, মো. খোরশেদ কামাল, মো. মোস্তফা করিম, মো. নাজমুল আকবর মাশুক, মো. সাদ্দাম হোসেন, মো. তোহিদুল বারি চৌধুরী, মিনহাজ উদ্দিন, মো. সাদ্দাম হোসেন আজাদ, মনজুর আলম, রানা মিত্র, সাজেদা বেগম সাজু, সেলিনা আক্তার, শ্যামল চৌধুরী, তৌহিদুল ইসলাম ও জিয়াবুল আলম।

প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম চৌধুরী বলেন, প্রয়োজনীয় সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু হয়েছে বিকাল ৪ টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। এরপর গণনা শেষে ফল ঘোষণা করা হবে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ