24 C
আবহাওয়া
৩:২৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জরুরি বৈঠকে বসেছে বিএনপি

জরুরি বৈঠকে বসেছে বিএনপি

বিএনপি লোগো

বিএনএ, ঢাকা: জরুরি বৈঠক ডেকেছে বিএনপির স্থায়ী কমিটি। দলের নীতিনির্ধারণী ফোরাম বিএনপি স্থায়ী কমিটি ভার্চ্যুয়াল এ বৈঠকে বসেছে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে বৈঠকটি শুরু হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন। বৈঠকে সভাপতিত্ব করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গতরাতে বিএনপি মহাসবিচ মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটর সদস্য মির্জা আব্বাসের আটকের পর এ জরুরি বৈঠক ডাকা হয়। এর আগে বুধবার বিকেলে পুলিশ ও বিএনপির সংঘর্ষের পর রাতে জরুরি বৈঠকে বসেন তারা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মহাসচিব ও মির্জা আব্বাসকে পুলিশি হেফাজতে নেয়া এবং ঢাকা বিভাগীয় গণ সমাবেশের স্থান নির্ধারণ নিয়ে স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক শুরু হয়েছে। ১০ ডিসেম্বরের সমাবেশসহ পরবর্তী করণীয় নিয়ে আমরা স্থায়ী কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেবো।

এদিকে শুক্রবার সকাল থেকে আবারও নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দিয়ে নয়াপল্টন এলাকা নিয়ন্ত্রণে নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সকাল সাড়ে ৮টার দিকে গিয়ে দেখা যায়, নয়াপল্টন এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দেওয়াযর কারণে এ সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটক বন্ধ রয়েছে। কার্যালয়ের সামনেও বিপুলসংখ্যক পুলিশ অবস্থান করছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ