34 C
আবহাওয়া
৯:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র মামলা:স্বাস্থ্য অধিদপ্তরের আব্দুল মালেকের নির্দোষ দাবি

অস্ত্র মামলা:স্বাস্থ্য অধিদপ্তরের আব্দুল মালেকের নির্দোষ দাবি

স্বাস্থ্য অধিদপ্তরের আব্দুল মালেকের নির্দোষ দাবি

বিএনএ, ঢাকা : অস্ত্র আইনের মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেক (৬৩) আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চেয়েছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঢাকার বিশেষ ট্রাইব্যুনাল-৪ এর বিচারক রবিউল আলমের আদালতে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন। এরপর আদালত আগামী ১৩ সেপ্টেম্বর যুক্তিতর্ক উপস্থাপনের তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মাদ সালাহউদ্দিন হাওলাদার জানান, মামলাটি ঢাকার এক নম্বর মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্রের ১৩ জন সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ করেন। গত ৬ সেপ্টেম্বর মামলাটি তাদের আদালতে অবশিষ্ট অংশ বিচারের জন্য প্রেরণ করেন। গত ৫ সেপ্টেম্বর মামলাটিতে সাক্ষ্যগ্রহণ শেষ হয়।

গত ১১ মার্চ আব্দুল মালেকের বিরুদ্ধে অভিযোগগঠন করেন আদালত। এরআগে গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‌্যা-১ এর এসআই মেহেদী হাসান চৌধুরী মালেকের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ্য, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০২০ সালের ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আবদুল মালেক ওরফে ড্রাইভার মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১ এর পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে তুরাগ থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়ের করেন।

বিএনএ নিউজ২৪.কম/শহীদুল/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ