32 C
আবহাওয়া
৭:০৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে বাসের ধাক্কায় নিহত ২

ঝিনাইদহে বাসের ধাক্কায় নিহত ২

ঝিনাইদহে বাসের ধাক্কায় নিহত ২

বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহে বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর তিন বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার বাদেডিহি গ্রামের মৃত জাহাবক্সের ছেলে মহিদুল ইসলাম (৫০) ও পিরোজপুর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী তাসলিমা খাতুন (৩৫)।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, সকালে ভ্যানে যাত্রী নিয়ে বারোবাজার থেকে পিরোজপুর যাচ্ছিল মহিদুল ইসলাম। পথে ঘটনাস্থলে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে যশোরগামী শাপলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিদুল ইসলামের। আহত হন ভ্যান যাত্রী তাসলিমা খাতুন। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে ক্ষুব্ধ এলাকাবাসী। এতে বন্ধ হয়ে যায় উভয় পাশের যানচলাচল। সড়কের দুই পাশে গাড়ীর দীর্ঘ লাইন পড়ে যায়। ঘটনার খবর পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে শান্ত করেন। প্রায় দেড় ঘন্টার পর সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আতিক/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ