40 C
আবহাওয়া
৪:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ট্রাকের পিছে ধাক্কা দিয়ে গ্রীন লাইনের চালক নিহত, আহত ৩

মিরসরাইয়ে ট্রাকের পিছে ধাক্কা দিয়ে গ্রীন লাইনের চালক নিহত, আহত ৩

মিরসরাইয়ে ট্রাকের পিছে ধাক্কা দিয়ে গ্রীন লাইনের চালক নিহত, আহত ৩

বিএনএ,মিরসরাই : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে গ্রীণলাইন পরিবহনের একটি দ্রুত গতির বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসের চালক নিহত হয়। নিহত বাস চালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। এসময় বাসের আরো তিন যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (৯ আগষ্ট) ভোর ছয়টায় মিরসরাই বড়তাকিয়া বাজারের উত্তর পাশে মিরসরাই ফিলিং ষ্টেশন এর সামনে ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রীণলাইন পরিবহনের একটি দ্রুত গতির বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাস চালকের মৃত্যু হয়। এ সময় বাসে থাকা আরো তিন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, আটকে পড়া বাস চালককে বাসের কিছু অংশ কেটে উদ্ধার করা হয়েছে। জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসটি দ্রুতগতির ছিলো। ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। ঘটনাস্থলে চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। আইনি পক্রিয়া চলমান আছে।

বিএনএনিউজ২৪.কম/আশরাফ উদ্দিন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ