29 C
আবহাওয়া
৩:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » টাকার প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

টাকার প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

শিশু ধর্ষণ

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বায়েজিদে টাকার প্রলোভন দেখিয়ে ১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুজিবর রহমান (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) দুপুর ১ টার দিকে বায়েজিদের বার্মা কলোনির শাহাদাত মঞ্জিল নামে একটি ভবন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। গ্রেপ্তার মুজিবুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত মুজিবর রহমান ওই এলাকার মৃত নুরু রহমানের ছেলে।

পুলিশ জানায়, দশ বছরের শিশুটি ওই কলোনিতে থাকতো। দুপুরে অভিযুক্ত মুজিবর রহমান টাকার লোভ দেখিয়ে তাকে নিজ বাসায় নিয়ে যায়। এঘটনা পাশের রুমে থাকা নাজমুল নামে এক প্রতিবেশির চোখে পড়লে তিনি অপ্রীতিকর অবস্থায় দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় খবর দেন।

ওসি মো. কামরুজ্জামান জানান, ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুজিবর নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সময় প্রতিবেশীরা দেখে ফেলায় শিশুটি ধর্ষণ থেকে বেঁচে গেছে। পরে শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মুজিবুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ