31 C
আবহাওয়া
৫:০০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মুনিয়ার আত্মহত্যা : প্রতিবেদনের উপর শুনানি ১৭ আগস্ট

মুনিয়ার আত্মহত্যা : প্রতিবেদনের উপর শুনানি ১৭ আগস্ট

মুনিয়ার আত্মহত্যা: প্রতিবেদনের উপর শুনানি ১৭ আগস্ট

বিএনএ, ঢাকা : মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনার মামলায় পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের ওপর শুনানির তারিখ আগামী ১৭ আগস্ট ধার্য করেছেন আদালত। সোমবার (৯ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন হতে এই তথ্য জানা যায়। তথ্য মতে, রোববার (৮ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ তারিখ নির্ধারণ করেন।

গত ২৯ জুলাই এ মামলায় পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের ওপর শুনানির তারিখ ধার্য ছিল। তবে, করোনা পরিস্থিতির কারণে সংশ্লিষ্ট আদালতের কার্যক্রম বন্ধ থাকায় সেদিন এ বিষয়ে শুনানি হয়নি। আদালতের স্বাভাবিক কার্যক্রম শুরু হলে মামলাটি শুনানির জন্য উপস্থাপন করা হয়। এ সময় বাদীপক্ষের আইনজীবীরা চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দাখিল করবেন মর্মে সময় চেয়ে আবেদন দাখিল করেন। সেই আবেদন মঞ্জুর করে বিচারক আগামী ১৭ আগস্ট চূড়ান্ত প্রতিবেদনের গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানির দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে অব্যাহতির সুপারিশ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আবুল হাসান। মোসারাত জাহান মুনিয়া রাজধানীর একটি কলেজের ছাত্রী ছিলেন।

গত ২৬ এপ্রিল সন্ধ্যার পর গুলশান-২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে গুলশান থানায় মামলা করেন। মোসারাত জাহান মুনিয়ার বাড়ি কুমিল্লা শহরে। তার বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান।গুলশানের ওই ফ্ল্যাটে একাই থাকতেন মুনিয়া।

বিএনএনিউজ২৪/সাহিদুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ