29 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গলায় ফাঁস দিয়ে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে রিকশাচালকের আত্মহত্যা


বিএনএ, ঢাকা : রাজধানীর লালবাগে মো. তুহিন (২১) নামে এক রিকশাচালক আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঋণ পরিশোধ করতে রিকশা বিক্রি নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে দাবি স্বজনদের।

মঙ্গলবার (৯ জুলাই ) সকালের দিকে লালবাগের শহীদনগর ৪ নম্বর গলির একটি বাসায় এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক দুপুরে মৃত ঘোষণা করেন।

নিহত মো. তুহিন ভোলার তজুমদ্দিন উপজেলার ছাছড়ী গ্রামের মো. কামরুল পাটোয়ারীর ছেলে। বর্তমানে লালবাগের শহীদ নগর ৪ নম্বর গলির বাসায় ভাড়া থাকতেন। দেড় বছর বয়সী এক পুত্র সন্তানের জনক ছিলেন তিনি।

স্বামী আত্মহত্যা করেছেন জানিয়ে স্ত্রী লিমা আক্তার বলেন, ‘আমার স্বামী একজন রিকশাচালক ছিলেন। তা দিয়েই আমাদের সংসার চলতো। গত মাসের ঘর ভাড়া জমে যাওয়ায় বাড়িওয়ালা চাপ দিচ্ছিল। অন্যদিকে কিস্তির কিছু পাওনা বাকি ছিল। তাই আমার স্বামী রিকশাটি ৮ হাজার টাকায় বিক্রি করে দেন। পরে ঘটনাটি আমাকে জানালে আমি তার ওপর রাগারাগি করি। রিকশাটি আমাদের সংসার চালানোর একমাত্র সম্বল ছিল। এটি বিক্রি করায় এখন সংসার চলবে কিভাবে? আমার এসব কথায় অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় আমার স্বামী। পরে অনেক ডাকাডাকি করে তার কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। আমরা দ্রুত বিষয়টি পুলিশকে জানাই। পরে পুলিশের সহায়তায় আমার স্বামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার স্বামী আর বেঁচে নেই।’

বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে ওই রিকশাচালকের অচেতন দেহ উদ্ধার করা হয়। পরে তাকে  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘নিহতের স্বজনদের জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি অভাবের সংসারের শেষ সম্বল রিকশাটি বিক্রি করে ঘর ভাড়ার টাকা যোগার করায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে এ ঘটনাটি ঘটিয়েছে ওই রিকশাচালক। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

 

 

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার