24 C
আবহাওয়া
১১:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মিতু হত্যা: বাবুল আক্তারের করা মামলায় তাকেই গ্রেপ্তারের নির্দেশ

মিতু হত্যা: বাবুল আক্তারের করা মামলায় তাকেই গ্রেপ্তারের নির্দেশ

মিতু হত্যা: জামিন মিলেনি বাবুল আক্তারের

বিএনএ, চট্টগ্রাম:  চট্টগ্রামে স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের ঘটনায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের দায়ের করা মামলায় তাকেই গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার (৯ জানুয়ারি) চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী। তিনি জানান, বাবুল আক্তারের দায়ের করা  মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন আদালত শুনানি শেষে মঞ্জুর করেছেন। একই ঘটনায় মিতুর বাবার দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন বাবুল। এ ঘটনায় দুই মামলা আদালতে চলতে পারে না। আমরা এ বিষয়ে উচ্চ আদালতে যাব।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন নগরের জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় মিতুকে প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার নগরের পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় এবছর ১২ মে আদালতে পিবি আই চূড়ান্ত প্রতিবেদন (ফাইনাল রিপোর্ট) দেন। একইদিন বাবুল আক্তারের শ্বশুর মোশারফ হোসেন বাদি হয়ে বাবুল আক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মিতু হত্যার অভিযোগে পাঁচলাইশ থানায় মামলা করেন। এই মামলায় বাবুল ১৭ মে থেকে কারাগারে আছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ