39 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সীমিত আকারে খুলে দেওয়া হয়েছে নয়াপল্টনের রাস্তা

সীমিত আকারে খুলে দেওয়া হয়েছে নয়াপল্টনের রাস্তা


বিএনএ, ঢাকা: রাজধানীর নয়াপল্টনের রাস্তা সীমিত পরিসরে খুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার রাস্তাটি খুলে দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

এর আগে, বুধবার পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের পর পল্টনের রাস্তাটি বন্ধ করে দেওয়া হয়। বৃহস্পতিবার সকাল থেকেও রাস্তাটি ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয় আইনশৃঙ্খলা বাহিনী। এরমধ্যে সকালে বিএনপির কিছু কর্মী এসে বিক্ষোভ শুরু করলে পুলিশ তাদের সরিয়ে দেয়। পরে বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপির কার্যালয়ের এ রাস্তাটি খুলে দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

উল্লেখ্য, গতকাল বুধবার বিকাল ৩টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পুলিশের টিয়ার শেল ও রাবার বুলেটের আঘাতে বিএনপির একজন নেতা নিহত এবং কয়েকশ নেতাকর্মী আহত হন। পরে নয়াপল্টন কার্যালয়ে অভিযান চালিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহানগর উত্তরের সভাপতি আমানউল্লাহ আমান, দক্ষিণের সভাপতি আবদুস সালাম, যুগ্ম মহাসচিব ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাস প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুইয়া জুয়েলসহ দুই শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ