30 C
আবহাওয়া
৮:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ইমনকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ছাড়ল র‌্যাব

ইমনকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ছাড়ল র‌্যাব

ডিবির পর র‍্যাব জিজ্ঞাসাবাদে ইমন

বিএনএ, ঢাকা: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের ফোনালাপ ফাঁস হওয়ার পর র‌্যাব সদর দপ্তরে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত র‍্যাব সদর দফতরে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি জানান, সাম্প্রতিক ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়ে আসা হয়। বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টা ১৫ মিনিটে তিনি সদর দফতর থেকে চলে যান।

এর আগে সোমবার রাত ৯টার দিকে ফোনালাপ ফাঁসের ঘটনায় ইমন ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান।

এ ব্যাপারে ইমন বলেন, ‘নিজের ইচ্ছায় আমি ডিবি অফিসে গিয়েছিলাম। নিজের নিরাপত্তাসহ আমার ফেসবুক, ফোন যেন হ্যাক না হয় সেই বিষয়ে কথা বলার জন্যই মূলত সেখানে গিয়েছিলাম। এ ছাড়া আমার অবস্থান তাদের পরিষ্কারভাবে জানিয়ে এসেছি।’

তিনি বলেন, ‘তারা আমাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকেনি। আমার আগামী সিনেমা মুক্তি পাবে চলতি মাসে। সেটার দাওয়াত দিয়ে এসেছি।

উল্লেখ, রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে মাহিয়া মাহি, ইমন ও মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। সেখানে অশ্লীল ও আপত্তিকর ভাষায় মাহির সঙ্গে কথা বলেন প্রতিমন্ত্রী। এ সময় তিনি মাহিকে ধর্ষণের হুমকি দেন।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ