32 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-কক্সবাজার সড়কে যান চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম-কক্সবাজার সড়কে যান চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম-কক্সবাজার সড়কে যান চলাচল স্বাভাবিক

বিএনএ,চট্টগ্রাম: বাস শ্রমিককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম থেকে বান্দরবান ও কক্সবাজার সড়কে বাস চলাচল প্রায় আট ঘণ্টা বন্ধ ছিল। এসময় চরম ভোগান্তিতে পড়ে দক্ষিণ চট্টগ্রামূখী দূর পাল্লার যাত্রীরা। এদিকে সকাল থেকে দীর্ঘ আট ঘন্টা বন্ধ থাকার দুপুর একটার সময় যান চলাচল স্বাভাবিক হয়।

বাস চলাচল শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম। তিনি বলেন, আলী আজগর নামের এক চালককে মারধর করা হয়েছিল। এর প্রতিবাদে পরিবহনশ্রমিকেরা বাস চলাচল বন্ধ রেখেছিলেন। পরে আলাপ-আলোচনার মাধ্যমে চলাচল শুরু হয়েছে। ওই চালক মামলা করেছেন।

বিকেল ৩টার সময় নতুন ব্রীজ এলাকার সরেজমিনে দেখা যায়, অন্য দিনের মত কক্সবাজার ও বান্দরবান মুখী গাড়ী ছেড়ে যাচ্ছে। তবে সংখ্যা কম। তবে মিনি বাস গুলো আগের মত স্বাভাবিক। লোহাগাড়া স্পেশাল সার্ভিসের চালক মহিউদ্দিন বলেন, সকাল থেকে আমরা অবরোধ করেছি।গাড়ী ছাড়েনি। এখন সিন্ধান্ত হয়েছে। এখন আমরা যাত্রী পরিবহন করতেছি।

এর আগে শ্রমিককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল বন্ধ রেখেছিল পরিবহন মালিকরা। হঠাৎ করে বাস চলাচল বন্ধ রাখায় চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। আজ সকাল থেকে গাড়ি বন্ধ রেখে চট্টগ্রামের নতুন ব্রিজ এলাকায় বিক্ষোভও করছিলেন শ্রমিকরা। এর ফলে দক্ষিণ চট্টগ্রামসহ কক্সবাজারমুখী ৮ঘন্টা সব ধরনের বাস চলাচল বন্ধ রাখা হয়।

বিএনএনিউজ/নাবিদ

Loading


শিরোনাম বিএনএ