24 C
আবহাওয়া
১:১৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পাবজি খেলতে বাধা দেওয়ায় মাকে হত্যা

পাবজি খেলতে বাধা দেওয়ায় মাকে হত্যা


বিএনএ, বিশ্বডেস্ক : পাবজি খেলতে বাধা দেওয়ায় রেগে গিয়ে মায়ের মাথায় গুলি করে হত্যা করেছে এক কিশোর। ঘটনাটি ঘটেছে ভারতের লখনউয়ের পঞ্চমখেদা যমুনাপুরম কলোনিতে। খুনের পর মায়ের লাশ তিনদিন ঘরেই লুকিয়ে রাখে দশম শ্রেণিতে পড়ুয়া ছেলেটি।

মঙ্গলবার রাতে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে।

পুলিশের ভাষ্য, ওই কিশোর এই গেমটির প্রতি আসক্ত ছিল। গত শনিবার লখনৌয়ের যমুনাপুরম কলোনিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ বিষয়ে লখনৌ পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার কাসিম আবিদি বলেন, হত্যাকাণ্ডে ওই কিশোর তার বাবার লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে। তার বাবা একজন সেনা সদস্য। তিনি এখন পশ্চিমবঙ্গে কর্মরত।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে সাধনা দুই সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। রাত ৩টা নাগাদ ঘুম থেকে উঠে বাড়িতে থাকা নবীনের লাইসেন্সপ্রাপ্ত পিস্তল বের করে মায়ের মাথা লক্ষ্য করে গুলি চালায় ছেলে। অভিযুক্ত কিশোরের বোন পুলিশকে জানিয়েছে, এই দুদিনে তার ভাই বার বার মায়ের মৃতদেহের ঘরে যেত এবং দুর্গন্ধ যাতে না ছড়িয়ে পড়ে, তার জন্য সুগন্ধী ব্যবহার করত। কিন্তু মঙ্গলবার দুর্গন্ধ মাত্রা ছাড়ালে অভিযুক্ত কিশোর তার বাবাকে ফোন করে বলে যে, তাদের মাকে কেউ বা কারা খুন করেছে এবং আততায়ীরা তাদের দুই ভাই-বোনকে ঘরে আটকে রেখেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত কিশোর জানিয়েছে, সে সবসময় পাবজি খেলতো বলে তার মা তাকে মারধর করত। এমনকি, ঘটনার দিন তাদের ঘর থেকে ১০ হাজার টাকা চুরি যাওয়ায় সেই দোষও তার ঘাড়ে এসে পড়ে। এ নিয়েও তার মা তাকে সন্দেহ করে এবং মারধর করে। কিন্তু শনিবার মায়ের কাছে মার খাওয়ার পরই সে মাকে হত্যার সিদ্ধান্ত নেয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ