40 C
আবহাওয়া
৪:০৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রোববার থেকে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

রোববার থেকে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

রোববার থেকে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

বিএনএ ডেস্ক :বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে এর প্রতিবাদে আগামী রোববার (১০ এপ্রিল) সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিকরা।

পরিবহন শ্রমিক নেতারা জানান, বিআরটিএ সিলেটের কর্মকর্তা সহকারী পরিচালক সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ার সঠিক প্রক্রিয়ায় কোনো গাড়ির কাগজপত্র বা চালকের ড্রাইভিং লাইসেন্স নির্দিষ্ট সময়ে দেন না। আবার ঘুষ নিয়ে এই দুই কর্মকর্তা দালালের মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে লাইসেন্স সরবরাহ করে থাকেন। এ রকম পরিবহন শ্রমিকদের নানা হয়রানি করে থাকেন। বিভিন্ন সময় এই দুই কর্মকর্তাকে প্রত্যাহারের দাবি জানানো হলেও পরিবহন শ্রমিকদের সেই দাবি পূরণ করা হয়নি।

এই দাবিতে রবিবার সকাল থেকে সিলেটে পরিবহন কর্মবিরতি পালন করা হবে। কর্মবিরতি সফল করার জন্য সিলেটের সকল পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতাদের প্রতি আহ্বান জানানো হয়। জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় হাজী ময়নুল ইসলামের সভাপতিত্বে ও শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শ্রমিক ফেডারেশনের আইন বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া আহমদ।

এসময় শ্রমিক নেতারা বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিআরটিএ সিলেটের সহকারী পরিচালক, দুর্নীতিবাজ কর্মকর্তা সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ারকে সিলেট থেকে প্রত্যাহার করতে হবে। তা না হলে আগামী রোববার সকাল থেকে সিলেটে সর্বাত্মক পরিবহন ধর্মঘট পালন করা হবে।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ