29 C
আবহাওয়া
৫:২৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সাভার প্রতিনিধি: দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছর পদার্পণ অনুষ্ঠানে বক্তৃতাকালে বক্তারা বলেছেন যুগান্তর প্রকাশের পর থেকেই সাহসিকতার সঙ্গে জাতির স্বার্থে সংবাদ পরিদর্শন পরিবেশন করে যাচ্ছে। পত্রিকা কারো চোখ রাঙানোকে ভয় করেনা। আমাদের বিশ্বাস ও প্রত্যাশা যুগান্তর নিজস্ব স্বকীয়তা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।


বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি২০২৪) ধামরাই উপজেলায় যুগান্তর পত্রিকার ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তাগণ উপরোক্ত অভিমত প্রকাশ করেন।

প্রারম্ভেই পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। এরপর ২৫ পাউন্ড কেক কাটা, আলোচনা সভা, র‌্যালি, শোভাযাত্রা ও গণভোজের আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপলক্ষে উপজেলা সম্মেলন কক্ষে যুগান্তরের ধামরাই উপজেলা প্রতিনিধি, ধামরাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও ঢাকা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শামীম খানের সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।

পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা মো. নজরুল ইসলাম খান। ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাবিবুর রহমান খান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠানটির উদ্বোধন করেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা প্রেস ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও ধামরাই উপজেলার সমাজ সেবা কর্মকর্তা এস এম হাসান, আওয়ামী লীগ নেতা মো. জাকির হোসেন সরকর, ধামরাই রিপোর্টার্স ক্লাবের সভাপতি আদনান হোসেন। এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল এস টিভির সাংবাদিক সিরাজুল ইসলাম, দৈনিক তৃতীয় মাত্রার সাভার প্রতিনিধি সোহেল রানা, ঢাকা জেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক যুগ যুগান্তর পত্রিকার সাংবাদিক মোহাম্মদ মাসুদ রানা, বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) সাভার প্রতিনিধি ইমরান খান, জনকণ্ঠ পত্রিকার সাংবাদিক সোহেল রানা, সরেজমিন পত্রিকার সাংবাদিক আব্দুল মান্নান।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার