24 C
আবহাওয়া
১২:৪২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না : দুদু

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না : দুদু


বিএনএ, কক্সবাজার : তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। শনিবার (৭ জানুয়ারি) কক্সবাজারে বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দদের নিয়ে ১০ দফা দাবী ও রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দুদু বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ব্যবস্থা তছনছ করে ফেলেছে। রাষ্ট্রকাঠামোর সব ক্ষেত্র ভঙ্গুর করে দিয়েছে। রাষ্ট্রকাঠামোর মেরামত ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার  জন্য ১০ দফা দাবি নিয়ে আগাচ্ছে বিএনপি।

তিনি বলেন, বিএনপি একটি স্বচ্ছ, গ্রহণযোগ্য নির্বাচন চায়। তার জন্য বিএনপি আন্দোলন করছে। যাতে মানুষের স্বাধীনতা, অধিকার ও গণতন্ত্র উদ্ধার হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদেরের বক্তব্যের প্রসঙ্গ টেনে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন দল। জনগণ তাদের সাথে নেই। যে কথা ওয়াবদুল কাদের নিজেই বলেছেন।

শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ‘রাষ্ট্র মেরামত’ সংক্রান্ত আলোচনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

এছাড়া জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক ও রফিকুল হুদা চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, মমতাজুল হক, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদসহ জেলা বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠন সমুহের শীর্ষ নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা-পৌরসভা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক, অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ