24 C
আবহাওয়া
১১:১৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগ নেতার উপর মাদক ব্যবসায়ীর হামলা

ছাত্রলীগ নেতার উপর মাদক ব্যবসায়ীর হামলা

শিকাগোতে বন্দুকধারীদের হামলায় নিহত ২

বিএনএ, (সাভার) ঢাকা: ঢাকার ধামরাইয়ে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতার উপর স্থানীয় অবৈধ মাটি ও মাদক ব্যবসায়ী হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার কুশুরা ইউনিয়নের রাধানগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা সাব্বির হোসেনকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ নেতা সাব্বিরের ভাষ্য, আরিফ দীর্ঘদিন ধরে বাইচাল থেকে রাধানগর এলাকার আঞ্চলিক রাস্তা মাটির ট্রাক দিয়ে ক্ষতি করে আসছে। স্থানীয় এলাকার লোকজন বিষয়টি আমাকে জানালে তাৎক্ষণিক ঘটনা স্থানে গিয়ে দেখি বেপরোয়া গাড়ি চালিয়ে রাস্তার ক্ষতি করছে। তখন এলাকাবাসী সাথে নিয়ে মাটির লিক বন্ধ করে দেই। এবং দিনে চালাইতে না করি।

তিনি আরও বলেন, যেদিন মাটির লিক বন্ধ করে দেই সেইদিন রাত আটটার দিকে রাধানগর এলাকায় ওয়াজ মাহফিলে যাই ওয়াজ শুনতে। তখন মাটি ব্যবসায়ী আরিফ হোসেন তাকে নির্জন স্থানে ডেকে নিয়ে এলোপাথাড়ি মারধর ও নিলাফুলা জখম করে। অবৈধ মাটি ব্যবসায়ী আরিফ ও তার ১৫ থেকে ২০ জন সাঙ্গপাঙ্গরা হামলা চালান। এ সময় হামলাকারীরা তাঁকে জিআই পাইপ দিয়ে মারধর করেন বলে জানান তিনি।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে মাটি ব্যবসায়ী আরিফ হোসেন বলেন, ‘সাব্বিরের ওপর হামলার ঘটনায় আমার কোনো সম্পৃক্ততা নেই। তবে আমি সাব্বিরকে ডেকে নিয়ে আসি। কিন্তু তাকে আমি মারধর করিনি। এলাকার ছোট ভাইদের সঙ্গে ঝামেলা আছে শুনেছি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনা লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ