30 C
আবহাওয়া
৩:১৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীর সংঘর্ষ

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীর সংঘর্ষ


বিএনএ, ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়ক বন্ধ করে বিএনপি কর্মীদের অবস্থান থেকে সরাতে গিয়ে ধস্তাধস্তি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায় বিএনপির নেতাকর্মীদের।

বুধবার বিকেল ৩টার দিকে এ সংঘর্ষ হয়। বিএনপির কার্যালয়ের সামনে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছে নেতা–কর্মীরা। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় একজনকে হাতকড়া পরিয়ে নিয়ে যেতে দেখা যায়।

সংঘর্ষ শুরুর আগে বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছিলেন। পুলিশও সেখানে সতর্ক অবস্থানে ছিল। প্রিজন ভ্যান ও জলকামানও প্রস্তুত ছিল।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, সরকার বিকল্প প্রস্তাব না দিলে নয়াপল্টনেই সমাবেশ হবে। তিনি বলেন, “আমাদের কর্মসূচি হবে শান্তিপূর্ণ। আমরা নয়া পল্টনে সমাবেশের কথা বলেছি। এখন বিকল্প প্রস্তাব দিতে হলে সরকারকে দিতে হবে। সরকারকে গ্রহণযোগ্য বিকল্প প্রস্তাব দিতে হবে।”

নয়া পল্টনে সমাবেশের অনুমতি পুলিশ না দিলে কী হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “পুলিশ পুলিশের কাজ করবে আমরা আমাদের কাজ করবো। নয়াপল্টনের সমাবেশ করব। তবে আমরা চাই পুলিশ যেন দলীয় ভূমিকা পালন না করে।”

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ