32.3 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » সম্প্রীতি নষ্ট করার সুযোগ দেয়া যাবে না- সাংবাদিক তৌহিদুল আলম

সম্প্রীতি নষ্ট করার সুযোগ দেয়া যাবে না- সাংবাদিক তৌহিদুল আলম

সম্প্রীতি নষ্ট করার সুযোগ দেয়া যাবে না- সাংবাদিক তৌহিদুল আলম

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) টিভি ইউনিট চীফ সাংবাদিক তৌহিদুল আলম বলেন, যেকোনো পূজা পার্বনকে ঘিরে একটি কুচক্রী মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে উঠেপড়ে লাগে। এসব পরিস্থিতিতে উপাসনালয়গুলোতে পর্যাপ্ত নিরাপত্তা সরঞ্জাম না থাকায় দূর্বৃত্তদের চিহ্নিত করা যায় না। ফলে নিরীহ মানুষ হয়রানির শিকার হয়, নষ্ট হয় সাম্প্রদায়িক সম্প্রীতি। সমাজের বিত্তবানদের উচিত উপাসনালয়গুলোতে নিরাপত্তা সরঞ্জাম সংযুক্তিতে মনযোগী হওয়া। আমাদের ভ্রাতৃত্বের সম্প্রীতি কোনভাবে নষ্ট করার সুযোগ দেয়া যাবে না।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে আনোয়ারা উপজেলার আব্দুল জলিল মিলনায়তনে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলাপকালে তিনি এসব কথা বলে। এসময় পূজা মণ্ডপে অপ্রীতিকর কোন ঘটনা যাতে ঘটাতে না পারে তার জন্য পূজা কমিটির হাতে তিনি সিসিটিভি ক্যামেরা হস্তান্তর করেন।

এসময় আনোয়ারা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক সাগর মিত্র, সদস্য সচিব প্রদীপ ধর, আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম, সাংবাদিক এম আনোয়ারুল হক, মোজাম্মেল হক, হুমায়ুন কবির শাহ্ সুমন ও আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস) সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান হৃদয়, ইউপি সদস্য হাসান তারেকসহ পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ