35 C
আবহাওয়া
২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে দুর্ঘটনায় প্রাণ হারানো সবার বাড়ি দিরাইয়ে

সিলেটে দুর্ঘটনায় প্রাণ হারানো সবার বাড়ি দিরাইয়ে

সিলেটে দুর্ঘটনায় প্রাণ হারানো সবার বাড়ি দিরাইয়ে

বিএনএ সিলেট: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজিরবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১৩ জন। পেশায় তারা সবাই নির্মাণ শ্রমিক। সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের বাসিন্দা তারা।

বুধবার (৭ জুন) সকাল সাড়ে ৬টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান নির্মাণ শ্রমিক।

নিহতদের মধ্যে আটজনের নাম জানা গেছে। তারা হলেন- দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৪০), তায়েফ নুর (৪৫), সাগর (১৮), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৫৫) এবং বাদশা মিয়া (৪৫)। নিহত অন্যদের নাম জানা না গেলেও তাদের বাড়িও দিরাইয়ে বলে আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ১০ জন।

সিলেটে দুর্ঘটনায় প্রাণ হারানো সবার বাড়ি দিরাইয়ে
নিহতের স্বজনদের আহাজারি

স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা যায়, দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ৩০-৩৫ জনের মতো নির্মাণ শ্রমিক সকালে কাজের উদ্দেশ্য একটি পিকআপে করে সিলেটের পার্শ্ববর্তী উপজেলা ওসমানীনগরের গোয়ালাবাজারে যাচ্ছিলেন। পিকআপটি দক্ষিণ সুরমা উপজেলার নজিরবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানে থাকা ১১ শ্রমিক সড়কেই নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দুইজন।

স্থানীয়দের থেকে তথ্য পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার পর নাজিরবাজারের দুদিকে সিলেট-ঢাকা মহাসড়কে কয়েক কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের তৎপরতায় তিন ঘণ্টা পর সাড়ে ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

দ‌ক্ষিণ সু‌রমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা জানান, দুর্ঘটনার খবরটি দিরাই উপজেলার ভাটিপাড়া এলাকায় জানাজানি হলে বিভিন্ন গ্রামে হতাহতদের পরিবারে শোকের মাতম নেমে এসেছে। হতাহতদের স্বজনরা সিলেটে যাচ্ছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ