30 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে কিশোরী অন্ত:সত্তা, গ্রেপ্তার তিন কিশোর

রাউজানে কিশোরী অন্ত:সত্তা, গ্রেপ্তার তিন কিশোর

রাজধানীতে মলমপার্টি-ছিনতাইকারী চক্রের ২৬ জন গ্রেপ্তার

বিএনএ, রাউজান : চট্টগ্রামের রাউজানে ১৫ বছর বয়সী সীমা (ছদ্মনাম) নামে এক কিশোরী ‘চার মাসের অন্তঃসত্তা’ হওয়ার ঘটনায় অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।  শনিবার (৭ মে) সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করে রাউজান থানা পুলিশ।

স্থানীয় সুত্র জানায়,  চার মাসের অন্ত:সত্তা হওয়ার পর পরিবার জানতে পারেন ওই কিশোরীকে গত দুর্গাপূজায় বিভিন্ন সময়ে একাধিক কিশোর ধর্ষণ করেছিল। গ্রেপ্তার তিন কিশোর হলো রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দাশপাড়ার তপন দাশের ছেলে বিজয় দাশ (১৬),  মৃত সাগর দাশের  ছেলে রনজয় দাশ (১৫), শিমুল দাশের ছেলে সৌরভ দাশ (১৪)।

অভিযুক্ত তিন কিশোর পাহাড়তলি ইউনিয়নের ০৩ নম্বর ওয়ার্ডের দাশ পাড়া ছড়ার পাড় ঝোপের ভিতর ও  অভিযুক্ত রনজয় দাশের বসত বাড়িতে নিয়ে ধর্ষণ করে জানিয়েছে ভিকটিম।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন,  এক কিশোরী অন্তঃসত্তা হওয়ার পর জানা যায় বিভিন্ন সময় ওই কিশোরী উঠতি বয়সী কিশোর দ্বারা ধর্ষণের শিকার হন। অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন। গ্রেপ্তারকৃতদের রোববার চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হবে। কিশোরীকে মেডিক্যাল টেস্ট ও কিশোরদের ডিএনএ টেস্ট করা হবে৷ ভিকটিম কিশোরীর বাবা বাদী হয়ে এজাহার দিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

রিপোর্ট লিখা পর্যন্ত কিশোরী থানা হেফাজতে ছিল।

বিএনএনিউজ/ শফিউল আলম/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ