38 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ২৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

২৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে স্ত্রীকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কামাল হোসেনকে (৫২) কারাগারে পাঠিয়েছে আদালত। সাজা থেকে বাঁচতে ২৭ বছর কামাল হোসেন পালিয়ে ছিলেন।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে কামাল হোসেনকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক ড. রাশেদ হোসাইন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বর্মণ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভালুকা থানার পুলিশ কামাল হোসেনকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারকৃত কামাল হোসেন জেলার ভালুকা উপজেলার পুরুরা গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে। এর আগে বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে গাজীপুর জেলার কাশিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ১৯৯৬ সালে কামাল হোসেনের সাথে একই উপজেলার ভরাডোবা গ্রামের হযরত আলীর মেয়ে সুরাইয়া খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে পরিবারের অজান্তে তারা বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর কামাল হোসেন জানতে পারে, তার স্ত্রী সুরাইয়া খাতুনের আগেও দুটি বিয়ে হয়েছে। তার প্রথম স্বামীর ঘরে তিনটি ছেলে ও দ্বিতীয় স্বামীর ঘরে একটি মেয়ে রয়েছে। এই ঘটনা জানার পর থেকে দুইজনের মধ্যে পারিবারিক কলহ শুরু হয়।

পরে কামাল হোসেন অন্যত্র বিয়ে করে ঘর সংসার করা শুরু করেন। একপর্যায়ে সুরাইয়া খাতুন নিখোঁজ হয়। নিখোঁজের সাত দিন পর পার্শ্ববর্তী নারাংগীপাড়ার একটি টয়লেটের ট্যাঙ্কি থেকে সুরাইয়ার বস্তাবন্ধি মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে কামাল হোসেন পলাতক ছিলেন।

এই ঘটনায় নিহত সুরাইয়ার বাবা হযরত আলী বাদী হয়ে ভালুকা থানায় কামাল হোসেনসহ আরও বেশ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে ২০১৯ সালের ২১ জুলাই কামাল হোসেনকে যাবজ্জীন কারাদণ্ড দেয়। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করন।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ