36 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণঃ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণঃ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ ৩

বিএনএ, ঢাকাঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে গ্যাসের আগুন থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪জন দগ্ধের ঘটনায় গৃহিনী আফরোজা আক্তার (৩৮) চিকিৎসার অবস্থায় মারা গেছেন। সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই শাহীন প্রধান জানান, সিদ্ধিরগঞ্জ গোদনাইল উত্তরপাড়ায় একটি বাড়িতে স্বামী জসীম উদ্দীন, মেয়ে জয়া (১৩) ও ছেলে জুনায়েদকে (৭) নিয়ে থাকতেন আফরোজা। সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে রান্নার জন্য ওঠেন আফরোজা। রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতেই বিকট বিস্ফোরণ ঘটে। এতে আফরোজার শরীর এবং ঘুমিয়ে থাকা দুই সন্তান ও স্বামীর শরীরে আগুন ধরে যায়। তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে রান্নাঘরে পাইপ লাইন থেকে গ্যাস লিকেজ হয়ে গ্যাস জমে ছিলো। সেখান থেকেই বিস্ফোরণ হয়েছে।

আফরোজা আক্তার গৃহিণী আর তার স্বামী বাস চালক।মেয়ে জয়া স্কুলে পড়ালেখা করে। ছেলে বাসায় থাকে। এই ঘটনায় আফরোজার স্বামী জসীম উদ্দিনের শরীরের ৬৫ শতাংশ দগ্ধ নিয়ে এবং জয়া ২৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি রয়েছে। ৭ শতাংশ পুড়ে যাওয়া জুনায়েদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ  তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ