30 C
আবহাওয়া
১:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রিয়াংকা ও নিকের কাছে আসার গল্প

প্রিয়াংকা ও নিকের কাছে আসার গল্প

প্রিয়াংকা

বিএনএ বিনোদন ডেস্ক: এই মুহূর্তে গ্ল্যামার ওয়ার্ল্ডের সবচেয়ে আলোচিত জুটির নাম বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস জুটি। বয়সে দু’জন ১০ বছর এগিয়ে পিছিয়ে থাকলেও ভালোবাসাবাসিতে তারা কেউই পিছিয়ে নেই। হৃদয়ের লেনদেন বা একে অপরের মন বোঝায় তারা দু’জনই সমান।

নিকের প্রতি প্রিয়াংকার ভালোবাসার টান এতটাই বেশি যে, ইতিপূর্বে অনেকেই জীবন সঙ্গীনি হতে চাইলেও প্রিয়াংকা নিজের থেকে ১০ বছরের ছোট নিকের গলায়ই শেষমেশ দিয়েছেন বরমাল্য।

ওদিকে মাত্র ১৪ বছর বয়সে পপ গায়িকা মাইলি সাইরাসের সঙ্গে প্রেমে জড়িয়ে প্রথম চুম্বনের অভিজ্ঞতা নেওয়া নিক পরবর্তীতে অনেকের হৃদয়ে হানা দিয়ে আলগোছে সটকে পড়লেও প্রিয়াংকার ভালোবাসার জালে আটকা পড়ে শেষমেশ তার অনামিকাতেই পরিয়ে দিয়েছেন প্রণয়ের আংটি।

লস অ্যাঞ্জেলেসে আবাস গেড়ে এরই মধ্যে প্রিয়াংকা ও নিকের দু’বছরের সংসারজীবন পার হয়ে গিয়েছে। তবে ভালোবাসা যে এখনো প্রথম ডেটের মতোই টগবগে আছে, তা এই দু’জনার ইনস্টাগ্রামের পোস্টগুলো দেখেই বোঝা যায়; কিন্তু তবুও পাপারাজ্জিরা তাদের পেছনে লেগেই আছে। উনিশ থেকে বিশ হলেই তিলকে তাল বানিয়ে ফেলছে তারা। এমনকি নিক প্রিয়াংকার সংসার ভেঙে ফেলার সংবাদ প্রকাশ করতেও পিছপা হচ্ছে না তারা। এরই মধ্যে বেশ কয়েকবার এমন গুজবে দেশি-বিদেশি পত্রিকার বিনোদন পাতা ভারাক্রান্ত হয়েছে।

সম্প্রতি প্রিয়াংকা চোপড়া তার নামের পদবি থেকে নিকের নাম বাদ দেওয়ার সঙ্গে সঙ্গে আরও একটিবার সরব হয়েছেন পাপারাজ্জিরা।তবে বরাবরের মতো এবারও এই সংবাদকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই দম্পতি। চলুন জেনে নেই গ্ল্যামার ওয়ার্ল্ডের এই আকর্ষণীয় দম্পতির একে অপরের প্রতি কাছে আসার গল্প।

নিক পিয়াংকার কাছে আসার গল্পটা শুরু হয়েছিল ২০১৮ সালে। বয়সে ছোট হলেও এ দিক দিয়ে এগিয়ে ছিলেন নিক জেনাসই। কেননা প্রিয়াংকাকে ভালোবাসার উসকানি দেওয়ার দায়িত্বটা নিয়েছিলেন নিকই। তবে ধারণা করা হয় প্রিয়াংকার প্রতি নিকের এই দুর্বলতাটা তিনি মনে মনে পুষে আসছিলেন আরও আগে থেকে। হয়তো তখন থেকেই নিক প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরীর।

কেননা ২০১৬ সালে প্রিয়াংকার সহ-অভিনেতা রজার্সের নিকট প্রিয়াংকার সম্বন্ধে খোঁজ নিয়েছিলেন মার্কিন এই পপস্টার। তবে এখানেই শেষ নয়। প্রিয়াংকার একটি পারফরমেন্স দেখে মুগ্ধ হয়ে নিক প্রিয়াংকা ইজ ওয়াও লিখে পোস্ট করে প্রিয়াংকার প্রতি তার মুগ্ধতাও প্রকাশ করেছিলেন। এরপর কেটে যায় দু’বছর। এর মধ্যে নিকের এক বন্ধুর মাধ্যমে প্রিয়াংকার পরিচয় ও কথা বার্তার সূচনা হয়।

শুরুটা নিকই করেছিলেন। তিনি ইনস্টাগ্রামে প্রিয়াংকার সঙ্গে আলাপের এক পর্যায়ে লিখেছিলেন, ‘আমাদের দেখা হওয়া দরকার’। তবে এমন আহ্বানে সে সময় প্রিয়াংকার থেকে একেবারেই পাত্তা পাননি নিক। প্রিয়াংকা আরেকটু বাজিয়ে নিতে চাচ্ছিলেন নিককে। কেননা প্রিয়াংকা তখন ৩৫ বছরের নারী। তিনি বিয়ের পর মাতৃত্বের সাধ চান।

অন্যদিকে ২৫ বছর বয়সী নিক জীবন নিয়ে কতটা সিরিয়াস না-কি প্রিয়াংকার সঙ্গে নিছকই পাগলামী করছেন, এটাই ছিল তার চিন্তার বিষয়। তবে ২০১৮ সালে মেট গালায় দু’জনার দেখা হওয়ার পর খিলাড়ি অক্ষয় ও শাহরুখ খানের স্ত্রীদের যন্ত্রনায় তাদের জীবন থেকে ব্যর্থ প্রেম বুকে নিয়ে ফিরে আসা প্রিয়াংকার মনে আবারও প্রেম দোলা দেয়। সে দিনের সেই মেট গালার সামনাসামনি পরিচয়ই তাদের একে অপরকে কাছে নিয়ে আসে। এরপর থেকেই শুরু হয় প্রেম পর্বের রোমাঞ্চকর মুহূর্তের ও ডেটের।

কিন্তু দুটি বিখ্যাত মানুষ চুপি চুপি চুটিয়ে দেখা সাক্ষাৎ করে যাবে আর লোকে জানবে না, তা কি হয়? নিক প্রিয়াংকাকে ঘিরেও শুরু হয় গুঞ্জনের। এরই মধ্যে নিকের এক আত্মীয়ের বিয়েতেও নিকের সঙ্গে দেখা যায় প্রিয়াংকাকে। তাছাড়া একসঙ্গে ঘোরাফেরা ও সময় কাটানো তো আছেই। তবে তখনো মনের কথা প্রিয়াংকাকে খুলে বলেননি নিক। সে সুযোগও এসে যায় নিকের নাগালে। সেবার প্রিয়াংকার জন্ম দিনের আয়োজন করা হয়েছিল গ্রিসের নিটকবর্তী ছোট্ট একটি দ্বীপ ক্রিটে।

স্বপ্নের নারীর জন্ম দিনে কি নিক বসে থাকতে পারেন? প্রিয়াংকাকে জন্ম দিনের শুভেচ্ছা জানাতে নিকও চলে গিয়েছিলেন ক্রিটে। আর জন্ম দিনের সেই আনন্দঘন মুহূর্তেই প্রিয়াংকাকে নিক জানিয়েছিলেন তার মনের কথা। অনামিকায় পরিয়ে দিয়েছিলেন অংগুরি।

প্রথমবার ইনবক্সে নিককে পাত্তা না দিলেও এবার আর ফিরিয়ে দিতে পারেননি বলিউড গার্ল। জন্ম দিনের সেই অনুষ্ঠানে নিকের ভালোবাসা সাদরে গ্রহণ করেন প্রিয়াংকা। তারই ধারাবাহিকতায় সে বছরেরই আগস্ট মাসের ১৮ তারিখে সব জল্পনা-কল্পনা সত্যি করে ঘনিষ্ঠজন ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বাইতে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান সম্পন্ন হয়। আর এভাবেই হলিউডের নিক আর বলিউডের প্রিয়াংকা মিলেমিশে হয়ে যান প্রিয় জুটি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ