32 C
আবহাওয়া
১০:২৯ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গলায় ফাঁস দিয়ে ববি ছাত্রীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে ববি ছাত্রীর আত্মহত্যা


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ৬ টায়  বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কোতোয়ালী মডেল থানার এসআই মাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত  করেন।

মৃত অর্পনা দাস বরিশাল বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সোনামুখি এলাকার শ্যামল দাসের কন্যা।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ওসি বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে শুনেছি। লাশ মেডিকেলে রয়েছে।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম বলেন, মেহেন্দিগঞ্জের গ্রামের বাড়িতে একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ হাসপাতালে রয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক বলেন, পরিবার থেকে থানায় কেউ কিছু জানায়নি। কোতোয়ালি মডেল থানার ওসি কল করে বিষয়টি জানিয়েছে। বাসায় গিয়ে কাউকে পাওয়া যায়নি।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি কারী কোতোয়ালি মডেল থানার এসআই মাজেদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকেলে নিজ বাসায় ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা গেছে। কি কারণে আত্মহত্যা করেছে পরিবার জানাতে পারেনি। পরিবারের কোন অভিযোগ না থাকায়  ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

বিএনএ, রবিউল, ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ