31 C
আবহাওয়া
১১:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নিখোঁজ ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার

রাজধানীতে নিখোঁজ ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার

উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট থেকে বাসায় যাওয়ার সময় নিখোঁজ ব্যবসায়ী মোতাহার হোসেনকে (৬০) অচেতন অবস্থায় পাওয়া গেছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় কেরানীগঞ্জের সিলিকন সিটি থেকে তাকে উদ্ধার করা হয়েছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে ভর্তি করেন।

ব্যবসায়ী মোতাহার হোসেনের ভাই ইউসুফ আলী জানান, আমার ভাই মোহাম্মদপুর কৃষি মার্কেটে মুদির দোকানের ব্যবসায়ী। গত রোববার বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গতকাল সোমবার মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করি (জিডি নম্বর-৩৪৩)। পরে আজ দুপুরে ভাইয়ের মোবাইল থেকে ফোন আসে আমরা কেরানীগঞ্জ বছিলা ব্রীজের পাশে সিলিকন সিটি থেকে তাকে অচেতন অবস্থায় পাই। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি আরও জানান, আমার ভাই অপহরণ হয়েছিল নাকি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল তার জ্ঞান না ফেরা পর্যন্ত কিছুই বলতে পারছি না। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কিনা সে বিষয়েও আমাদের কোনো কিছু জানা নেই।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় এক ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। গত দুই দিন আগে তিনি নিখোঁজ ছিলেন। আজ খোঁজ পেয়ে তাকে কেরানীগঞ্জের সিলিকন সিটি থেকে উদ্ধার করে। ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে তার চিকিৎসা চলছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ