37 C
আবহাওয়া
৯:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় পাইলিংয়ের সিঁড়ির নিচে চাপা পড়ে দুইজনের মৃত্যু

চকরিয়ায় পাইলিংয়ের সিঁড়ির নিচে চাপা পড়ে দুইজনের মৃত্যু

মরদেহ উদ্ধার

বিএনএ,কক্সবাজার : কক্সবাজারে নির্মাণকাজের পাইলিংয়ে ব্যবহৃত রিগ মেশিনের ছিটকে পড়া সিঁড়ির নিচে চাপা পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছে।শনিবার(৬ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কিসমত পাড়া সিদ্দিক আহমদের পুত্র আবদু শুক্কুর(৫৫) ও মৃত কালা মিয়ার পুত্র সোলতান আহমদ(৪৫)।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী জানান, নির্মাণকাজের পাইলিংয়ে ব্যবহৃত রিগ মেশিনের ছিটকে পড়া সিঁড়ির নিচে চাপা পড়ে দুই ব্যক্তি গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পৌরশহরের প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রেরণ করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ নিহত দুইজনের মরদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ