24 C
আবহাওয়া
১:২৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ১৪ দিনের জেল হেফাজতে পার্থ-অর্পিতা

১৪ দিনের জেল হেফাজতে পার্থ-অর্পিতা


বিএনএ, বিশ্বডেস্ক : পশ্চিমবঙ্গের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল বিশেষ ইডি আদালত। শুক্রবার (৬ আগস্ট) দুপুরে পার্থর জামিনের আবেদনের ওপর শুনানির পর বিকেলে এই রায় জানান বিচারক। তবে এদিনও অর্পিতার আইনজীবী জামিনের আবেদন জানাননি।

১৪ দিনের ইডি হেফাজত শেষে এদিন পার্থ ও অর্পিতাকে আদালতে পেশ করা হয়। এর পর জামিনের আবেদন করে পার্থর আইনজীবী আদালতকে বলেন, পার্থ চট্টোপাধ্যায় এখন একজন সাধারণ মানুষ। তিনি কোনও প্রভাবশালী ব্যক্তি নন। দরকারে তিনি বিধায়কপদ ছাড়ার ব্যাপারে চিন্তাভাবনা করছেন। তিনি পালিয়ে যাওয়ার লোক নন। তাঁকে জামিন দেওয়া হোক।

ওদিকে পার্থর জামিনের বিরোধিতা করে ইডির আইনজীবী বলেন, পার্থ তদন্তে সাহায্য করছেন না। তাঁর কাছ থেকে এখনো অনেক তথ্য পাওয়া বাকি। তিনি প্রভাবশালী, তাঁকে জামিন দিলে তথ্যপ্রমাণ নষ্ট করতে পারেন। তাঁকে জেল হেফাজতে পাঠানো হোক। ইডিকে জেলে গিয়ে জেরা করার অনুমতি দিক আদালত।

অর্পিতার আইনজীবী দাবি করেন, অর্পিতার প্রাণ শংসয় রয়েছে। তাই জেলে সমস্ত জিনিস তাঁকে পরীক্ষা করে খেতে দেওয়া হোক। সঙ্গে অর্পিতা উচ্চশিক্ষিত বলে দাবি করে, জেলে তাঁকে বাড়তি সুবিধা দেওয়ার আবেদন করেন আইনজীবী।

শুনানি শেষে বিকেলে বিকেল পার্থ ও অর্পিতাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ