35 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » অবহেলার প্রমাণ পেলে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

অবহেলার প্রমাণ পেলে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী


বিএনএ, চট্টগ্রাম: সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনায় তদন্ত করে যদি কোন ধরনের গাফেলতির প্রমাণ পাওয়া যায়, সে যত শক্তিশালী হোক দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করার কথা করা হবে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সোমবার (৬ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত রোগীদের দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘অবহেলা বা দায় থাকলে কাউকে ছাড় দেয়া হবে না। সে যতবড় শক্তিশালী হোক না কেনো। কেউ আইনের ঊর্ধ্বে নয়।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা কোন অপরাধকে দায়মুক্ত করিনি। যে অপরাধ করেছে আইন অনুযায়ী তার বিচার হবে। এখানে যে ঘটনাটা ঘটেছে সেটার বিচার হবে, তদন্ত হচ্ছে, আইন অনুযায়ী বিচার হবে।

এর আগে সোমবার দুপুর ২টার দিকে বিএম কনটেইনার ডিপোর বিস্ফোরণস্থল পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তিনি সেখানে আগুন নির্বাপন ও উদ্ধার কাজে থাকা সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম, সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাগণ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ