39 C
আবহাওয়া
৫:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » হাজী সেলিমের জামিনের আপিল শুনানি ১ আগস্ট

হাজী সেলিমের জামিনের আপিল শুনানি ১ আগস্ট

হাজী মো. সেলিম

বিএনএ, (আদালত প্রতিবেদক) ঢাকা: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় ১০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের জামিনের বিষয়ে কোনো আদেশ দেননি আপিল বিভাগের চেম্বার জজ আদালত। এ বিষয়ে শুনানির জন্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নিয়মিত পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠান আদালত। আগামী ১ আগস্ট এ শুনানি অনুষ্ঠিত হবে।

সোমবার (৬ জুন) আপিল বিভাগের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের চেম্বার জজ আদালত এই আদেশ দেন। আদালতে হাজী সেলিমের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী সাঈদ আহমেদ রাজা। আর দুদকের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী মো. খুরশীদ আলম খান।

এর আগে গত ২২ মে দুর্নীতির মামলায় হাইকোর্টের রায়ে ১০ বছরের কারাদণ্ড বহাল থাকায় উচ্চ আদালতের নির্দেশনা অনুসরণ করে আত্মসমর্পণ করেন হাজী সেলিম। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। আদালতে আত্মসমর্পণ করে যে কোনো শর্তে জামিনের আবেদন করেন হাজী মোহাম্মদ সেলিম।

ওইদিন ঢাকার বিশেষ জজ আদালত-৭ এর বিচারক শহিদুল ইসলাম এ আদেশ দেন। এরপর ২৩ মে হাজী সেলিমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

বিএনএনিউজ/এসবি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ