29 C
আবহাওয়া
৩:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে বিস্ফোরণ: শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আরও ৭ জন

সীতাকুণ্ডে বিস্ফোরণ: শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আরও ৭ জন


বিএনএ, ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম ডিপোতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের মধ্যে আরও সাতজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজন ফায়ার সার্ভিসের কর্মী রয়েছেন। সবার অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৫ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে সেনাবাহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম থেকে ঢাকার তেজগাঁও পুরাতন বিমানবন্দরে আনা হয়। সেখান থেকে সন্ধ্যায় অ্যাম্বুলেন্সযোগে তাদের শেখ হাসিনা বার্নে নেয়া হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

দগ্ধরা হলেন— ফায়ার সার্ভিসকর্মী গাউসুল আজম (২২) ও রবিন মিয়া (২২)। অন্যান্যরা হলেন— মাসুম মিয়া (৩৪), ফরমানুল ইসলাম (৩০), রুবেল মিয়া (৩৪), ফারুক (১৬) ও হোসেন মহিবুল্লাহ (২৭)।

ইউনুস আলী জানান, সীতাকুণ্ডে বিএম ডিপোতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দুই ফায়ার কর্মীসহ সাতজনকে সেনাবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে নেয়া হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, আমাদের এখানে চট্টগ্রাম থেকে আরও সাতজনকে আনা হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। এখন পর্যন্ত শেখ হাসিনা জাতীয় বার্নে দগ্ধ ১৪ জনকে ভর্তি দেওয়া হয়েছে। তাদের সবারই ইনহেলেশন (শ্বাসনালী) বার্ন রয়েছে। কেউ শঙ্কামুক্ত নন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ