29 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইমরানের ভাষণ প্রচার নিষিদ্ধ পাকিস্তানের টিভিতে

ইমরানের ভাষণ প্রচার নিষিদ্ধ পাকিস্তানের টিভিতে

ইমরান খান

বিএনএ,বিশ্বডেস্ক :সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বক্তৃতা বা মন্তব্য প্রচার নিষিদ্ধ করা হয়েছে পাকিস্তানের টেলিভিশন চ্যানেলগুলোতে । দেশটির মিডিয়া নিয়ন্ত্রক কর্তৃপক্ষ (পিইএমআরএ) এ নিষেধাজ্ঞা দিয়েছে। এর আগে রোববার (৫ মার্চ) ইমরান খানকে গ্রেপ্তারের চেষ্টা করে দেশটির পুলিশ।

দেশটির মিডিয়া নিয়ন্ত্রক কর্তৃপক্ষ জানিয়েছে,রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ এবং ঘৃণামূলক বক্তব্য ছড়ানোর কারণে এমন পদক্ষেপ নেওয়া হয়েছে ইমরান খানের বিরুদ্ধে। ইমরান খান পাকিস্তান সরকারের বিরুদ্ধে তাকে মিথ্যা মামলায় জড়িয়ে আদালতে তোলার অভিযোগ আনার পর এ পদক্ষেপের কথা জানা গেল।

উল্লেখ্য, রোববার লাহোরের জামান পার্ক এলাকায় তার বাসভবনের বাইরে পুলিশের একটি দল অপেক্ষা করছিল তাকে গ্রেপ্তার করার জন্য। ইসলামবাদ পুলিশের এক টুইট বার্তায় জানানো হয়, ইমরানকে গ্রেপ্তার করার জন্য লাহোর পুলিশের সহায়তার একটি অপারেশন চলছে।

ওইসময় ইমরান খান তার বাসভবনে দলের কর্মীদের সামনে বক্তব্য রাখেন এবং তার ডাকে সরকারবিরোধী বিক্ষোভে অংশ নেওয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ জানান। শেষ পর্যন্ত ইমরানকে গ্রেপ্তার না করেই চলে যায় পুলিশ।

গত সপ্তাহে একটি মামলায় ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। প্রধানমন্ত্রী থাকাকালীন বিদেশের নেতাদের কাছ থেকে ইমরান যেসব উপহার পেয়েছিলেন সেগুলোর কথা তিনি সঠিকভাবে জানাননি বলে মামলাটিতে অভিযোগে বলা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ