31 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আ’লীগের মন্ত্রী-এমপিদের দুর্নীতিতে দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি: ফখরুল

আ’লীগের মন্ত্রী-এমপিদের দুর্নীতিতে দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি: ফখরুল

আ'লীগের মন্ত্রী-এমপিদের দুর্নীতি দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি: ফখরুল

বিএনএ ডেস্ক, ঢাকাদ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির একমাত্র কারণ আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের দুর্নীতি আর অদক্ষতা। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণে আনা তখনই সম্ভব হবে যখন একটা গণতান্ত্রিক সরকার হবে। মানুষের নিরাপত্তা, স্বাস্থ্য নিশ্চিত করা সম্ভব হবে তখনই যখন একটা গণতান্ত্রিক সরকার আসবে। সেই সরকার হবে জনগণের প্রতিনিধিত্বের মাধ্যমে।

রোববার (৬ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এ দেশে কল্যাণকর যা কিছু হয়েছে তার সবকিছু ছাত্রদের হাত ধরে এসেছে। আবার জেগে উঠার আহ্বান জানিয়ে ফখরুল বলেন, এই ভয়াবহ ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, মানুষ এখন অতিষ্ঠ হয়ে গেছে। বেঁচে থাকার জন্য যে খাবার দরকার সে খাবার কিনতেও সংকট। বেঁচে থাকার জন্য যে নিরাপত্তা দরকার তা আজ নেই। ফখরুল বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার তারা মানুষের সব স্বপ্ন ভেঙে চুরমার করে দিয়েছে।

ফখরুল বলেন, স্বৈরশাসকরা অনেক সময় ভালোভাবে দেশ চালায়, আইয়ুব সরকারও চালিয়েছিল। কিন্তু এই সরকার দেশটাও চালাতে পারে না। মানুষের খাবার দিতে পারে না, মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারে না। কর্মসংস্থান নেই, তাই বেকার ছেলেদের চাকরি দিতে পারে না।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন। সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপি ও ছাত্র দলের নেতারা কর্মীরা।

বিএনএ/ এ আর

 

Loading


শিরোনাম বিএনএ