29 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে রেস্তোরাঁ কর্মীকে গুলি, অস্ত্রসহ আটক ১

নারায়ণগঞ্জে রেস্তোরাঁ কর্মীকে গুলি, অস্ত্রসহ আটক ১

নারায়ণগঞ্জে রেস্তোরাঁ কর্মীকে গুলি, অস্ত্রসহ আটক ১

বিএনএ: নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বিদ্যুতের বিলের টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে এক রেস্তোরাঁর ব্যবস্থাপককে গুলি করেছেন শপিং কমপ্লেক্সের মালিক। রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

রেস্তোরাঁর ব্যবস্থাপকের নাম শফিফুর রহমান ওরফে কাজল (৫৫)। তলপেটে গুলি লেগেছে তাঁর। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অস্ত্রসহ আটক করেছে শপিং কমপ্লেক্সের মালিক আজহার তালুকদারকে।

‘সুলতান ভাই কাচ্চি’ নামের রেস্তোরাঁটি চাষাঢ়ার আঙ্গুরা শপিং কমপ্লেক্সের একতলা ও দোতলার এক পাশজুড়ে অবস্থিত। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, রোববার রাত ১০টার দিকে বিদ্যুৎ বিল নিয়ে শপিং কমপ্লেক্সের মালিক আজহার তালুকদার ও রেস্তোরাঁর ব্যবস্থাপক শফিফুর রহমানের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাসা থেকে পিস্তল ও শটগান নিয়ে এসে আজহার গুলি ছুড়লে আহত হন শফিফুর।

পুলিশ জানায়, শহরের চাষাঢ়ায় ‘আঙ্গুরা’ নামের শপিং কমপ্লেক্সের মালিক আজহার তালুকার ও তাঁর ভাই আজিজুল হক। শপিং কমপ্লেক্সের একতলা ও দোতলার একাংশ ‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরাঁকে ভাড়া দিয়েছেন তাঁরা। মাসে রেস্তোরাঁ ভাড়া ৭০ হাজার টাকা ও ১০ হাজার টাকা বিদ্যুৎ বিল। বিদ্যুতের বিলের টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে কয়েক দিন ধরে বিরোধ চলছিল।

পুলিশ জানায়, শপিং কমপ্লেক্সের মালিক প্রথমে একটি ফাঁকা গুলি ছোড়েন। এ সময় রেস্তোরাঁর ব্যবস্থাপক শফিফুর ভয়ে দোতলা থেকে নেমে আসেন। এরপরও আজহার তাঁকে লক্ষ্য করে আরও কয়েকটি গুলি ছোড়েন। এতে শফিফুর গুলিবিদ্ধ হন। তাঁকে আশপাশের লোকজন উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ আজহারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার পর রেস্তোরাঁর মালিক শুক্কুর মিয়া ঘটনাস্থলে উপস্থিত হলেও তিনি কোনো কথা বলতে রাজি হননি।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ