28 C
আবহাওয়া
১২:২৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএল; কুমিল্লাকে ৩৪ রানে হারিয়েছে রংপুর

বিপিএল; কুমিল্লাকে ৩৪ রানে হারিয়েছে রংপুর

রংপুর

বিএনএ: কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩৪ রানে হারিয়েছে রংপুর রাইডার্স। ১১৭ রানের টার্গেটে খেলতে নেমে ১৯.১ ওভারে ১৪২ রানে অলআউট হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ইমরুল কায়েস ২৩ বলে ৩৫ রান ছাড়া আর কোন ব্যাটার নামের প্রতি সুবিচার করতে পারেন নি।

রংপুরের পক্ষে হাসান মাহমুদ ৩টি, রবিউল হক ও সিকান্দার রাজা ২টি করে এবং ১টি করে উইকেট শিকার করেন আজমতুল্লাহ ওমরজাই, রকিবুল হাসান ও বেনি হাওয়েল।

শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় মিরপুর হোম অব ক্রিকেটে ম্যাচটি শুরু হয়। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান তুলতে সক্ষম হয় নুরুল হাসান সোহানের দল।

মোহাম্মদ নাঈম ও রানি তালুকদারের উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা করে রংপুর রাইডার্স। দলীয় ৮৪ রানের মাথায় ব্যক্তিগত ৬৭ রান করে ফিরে যান রনি তালুকদার। পরে ১১৫ রানের মাথায় ৩৪ বলে ২৯ রান করে সাজঘরে ফেরেন মোহাম্মদ নাঈম।

দারুণ ফর্মে থাকা সিকান্দার রাজা তেমন সুবিধা করতে পারেন নি। ১০ বলে ১২ রান করে ফিরে যান তিনি। এরপর ১৬৩ রানের মাথায় চতুর্থ উইকেট পড়ে রংপুরের। ২৬ বলে ৩৩ রান করে রানআউটের শিকার হন শোয়েব মালিক। দলীয় ১৭৪ রানের মাথায় সবশেষ বেনি হাওয়েল ফিরে যান ৮ রানে। শেষ পর্যন্ত সোহান ১৯ ও মেহেদী হাসান ২ রানে অপরাজিত থাকেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে ফজল হক ফারুকি, মুস্তাফিজুর রহমান,খুশদিল শাহ ও মোসাদ্দেক হোসেন একটি করে উইকেট শিকার করেন।

রংপুর রাইডার্স একাদশ: মোহাম্মদ নাইম, রনি তালুকদার, নুরুল হাসান (অধিনায়ক), মাহেদী হাসান, হাসান মাহমুদ, রবিউল হক, রাকিবুল হাসান, শোয়েব মালিক, সিকান্দার রাজা, বেনি হাওয়েল, আজমতুল্লাহ ওমরজাই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, দাউদ মালান, মোহাম্মদ নবী, মোসাদ্দেক হোসেন, জাকের আলী, শৈকত আলী, মুস্তাফিজুর রহমান, আশিকুর জামান, খুশদিল শাহ, ফজল হক ফারুকী।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ