34 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা মামলায় যুবলীগ নেতা প্রধান আসামি

ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা মামলায় যুবলীগ নেতা প্রধান আসামি

ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা মামলায় যুবলীগ নেতা প্রধান আসামি

বিএনএ: পাবনার ঈশ্বরদীতে যুবলীগ নেতার ভাইয়ের গুলিতে এক রিকশাচালক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় প্রধান আসামি করা হয়েছে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও কাউন্সিলর কামাল উদ্দিনকে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে এ মামলা দায়ের করেন নিহত মামুন হোসেনের (২৬) মা লিপি খাতুন। মামলায় কামাল উদ্দিনের ভাই আনোয়ার হোসেনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার মামলার বিষয়টি নিশ্চিত করেন। জানান, আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

বুধবার (৪ জানুয়ারি) রাতে উপজেলার পশ্চিম টেংরি কড়ইতলা এলাকায় ইঞ্জিনচালিত নসিমনচালকের সঙ্গে এক লেগুনাচালকের বিরোধ তৈরি হয়। এতে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে কয়েক যুবক সেখানে এসে বিরোধে জড়ান। স্থানীয় লোকজনের দাবি, তাঁদের মধ্যে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও কাউন্সিলর কামাল উদ্দিনের ভাই আনোয়ার হোসেন পিস্তল বের করে গুলি চালান। এতে মামুন হোসেন (২৬) নামের এক রিকশাচালক নিহত হন।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে রকি হোসেন ও সুমন হোসেন নামের আরও দুইজন আহত হন। ময়নাতদন্ত শেষে গতকাল সন্ধ্যায় নিহত ব্যক্তির লাশ দাফন করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে রকি হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। সুমন হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ