36 C
আবহাওয়া
৭:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ৮৯ রানে থামলো চট্টগ্রামের ইনিংস

৮৯ রানে থামলো চট্টগ্রামের ইনিংস

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টার্গেট ৯০।

বিএনএ: বিপিএল-এর নবম আসরের উদ্বোধনী ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাত্র ৮৯ রানে থেমেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইনিংস। মাশরাফীদের বোলিং তাণ্ডবে স্বল্প পুঁজিতে খুশি থাকতে হয় তাদের।

শুক্রবার (৬ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই সিলেটের বোলারদের তোপে পড়ে চট্টগ্রাম। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে চট্টগ্রাম। জয়ের জন্য সিলেট স্ট্রাইকার্সের প্রয়োজন ৯০ রান।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওপেনার মেহেদী মারুফ রান আউটের শিকার হলেও ডারউইশ রাসুলি ফেরেন মোহাম্মদ আমিরের বলে ক্যাচ দিয়ে। মারুফ ১৪ বলে ১১ আর ডারউইশ ৯ বলে ৩ রান করেন। শুরুর ধাক্কা সামলে না উঠতেই অধিনায়ক শুভাগত হোম সাজঘরে ফেরেন রেজাউর রহমান রাজার বলে ক্যাচ দিয়ে। ৭ বল মোকাবিলা করে তিনি করেন মাত্র ১ রান। দলীয় ৪৪ রানে চতুর্থ উইকেট হারায় চট্টগ্রাম। উইকেট থেকে বেরিয়ে এসে কোলিন অ্যাকারম্যানকে খেলতে গিয়ে স্টাম্পিংয়ের শিকার হন আল-আমিন। ২০ বলে ১৮ রান আসে তার ব্যাট থেকে।

মিডল অর্ডারে ব্যাট হাতে এসে দলকে লড়াইয়ে ফেরানোর চেষ্টা করেন আফিফ হোসেন। কিন্তু তাকে সঙ্গ দিতে পারেননি উসমান খান, উম্মুখ চাঁদ কিংবা মৃত্যুঞ্জয় চৌধুরী। ১৬তম ওভারে আফিফ বিদায় নিলে চট্টগ্রামের শেষ আশাটুকুরও মৃত্যু হয়। শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষ ৮৯ রানে থামে চট্টগ্রামের ইনিংস।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ