29 C
আবহাওয়া
৭:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে খুলনায় প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে খুলনায় প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

বিএনএ ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকে পারিবারিক কাজে খুলনায় গেছেন তিনি।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১টার পর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা। পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে শহীদ সকলের আত্মার মাগফিরাত   কামনায় ফাতেহা পাঠ ও দোয়া করেন তারা।

শ্রদ্ধা নিবেদন শেষে সড়ক পথে খুলনার উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পারিবারিক বিভিন্ন কাজের পাশাপাশি স্বজনদের সাথে দেখা সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী। আজই খুলনা থেকে টুঙ্গিপাড়ায় ফিরবেন শেখ হাসিনা। সেখানে স্বজনদের সাথে রাত্রিযাপন করবেন সরকার প্রধান।

এর আগে সকাল সোয়া ৮টার দিকে গোপালগঞ্জের উদ্দেশ্যে গণভবন ত্যাগ করেন প্রধানমন্ত্রী। সড়ক পথে পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জে পৌঁছান শেখ হাসিনা। দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে দুদিনের সফরে গোপালগঞ্জ সফর করছেন প্রধানমন্ত্রী।

শনিবার দুপুর ১২টায় আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতারা টুঙ্গিপাড়ায় শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

ওইদিন দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ হাসিনার সভাপতিত্বে দলের জাতীয় কমিটি, কেন্দ্রীয় সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা হবে।

সফরকালে প্রধানমন্ত্রী গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

বিএনএ/এআর

Loading


শিরোনাম বিএনএ