29 C
আবহাওয়া
২:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত


বিএনএ, চট্টগ্রাম : বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০২১’ এর সম্পন্ন হয়েছে।  শনিবার চট্টগ্রামস্থ বানৌজা ঈসাখান এরিয়া টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুনিরা রওশন ইকবাল উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডারগণসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

০৪ দিন ব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও মংলা অঞ্চলের সমন্বয়ে গঠিত মোট ০৫ টি দল অংশগ্রহণ করে। সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে লেফটেন্যান্ট কমান্ডার শাহিল রহমান ০২-০০ সেটে লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বী’কে পরাজিত করেন। টেনিস দ্বৈতে কমান্ডার এম সাইফুর রহমান ও লেফটেন্যান্ট কমান্ডার সাহিল রহমান জুটি কমান্ডার ইমতিয়াজ উদ্দিন ও লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বী জুটিকে ০২-০০ সেটে পরাজিত করে শিরোপা লাভ করেন। এছাড়া ভেটেরান টেনিসের দ্বৈত খেলায় এডমিরাল এম শাহীন ইকবাল ও রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান জুটি রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ ও কমডোর আব্দুল্লাহ-আল-মাকসুস জুটিকে ০৬-০৩ সেটে পরাজিত করে বিজয়ী হন। অপরদিকে, স্কোয়াশ প্রতিযোগিতায় কমডোর এম মোস্তাফিজুর রহমান, কমান্ডার এহতেশামুল হককে ০৩-০১ সেটে পরাজিত করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ