36 C
আবহাওয়া
১১:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নগরীতে কাঁচা বা আধাপাকা রাস্তা থাকবে না : চসিক মেয়র

নগরীতে কাঁচা বা আধাপাকা রাস্তা থাকবে না : চসিক মেয়র


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, নগরীর কোথাও কোনো রাস্তা কাঁচা বা আধাপাকা থাকবে না। নগরীর উন্নয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সরকার ২ হাজার ৫ শত কোটি টাকা বরাদ্দ দিয়েছে।

রোববার (৪ অক্টোবর) সকালে ফইল্যতলী বাজার রোড উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, পরিকল্পনা অনুয়ায়ী চট্টগ্রামের যোগাযোগ অবকাঠামো উন্নয়ন, এলইডি দ্বারা আলোকায়ন ব্যবস্থা, পরিবেশ উন্নয়ন ও পরিচ্ছন্ন নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নে খুবই আন্তরিক।

চসিকের এই প্রকল্পগুলো বাস্তবায়িত হলে নগরীর দৃশ্যই পাল্টে যাবে। তিনি আরও বলেন, ফইল্যাতলী বাজারের মানুষ এই সড়কটির জন্য দীর্ঘদিন কষ্টভোগ করেছে। আজকে এই সড়কটির সংস্কার কাজের উদ্বোধনের মধ্যে দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে।

মেয়র বলেন, সকল রাস্তার কাজ সম্পন্ন করা হবে; সেখানে নতুন করে কর্তন করার অনুমতি দেয়া হবে না। তিনি চট্টগ্রাম ওয়াসা, বিটিসিএলসহ সেবা সংস্থাসমূহকে চসিকের পূর্ব অনুমোদন ছাড়া রাস্তা খোঁড়াখুঁড়ির কাজ না করার আহ্বান জানান। এছাড়া অনুমোদন ছাড়া রাস্তা খোঁড়াখুঁড়ি করলে জরিমানাসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইলের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর হুরে আরা বিউটি, আওয়ামী লীগ নেতা মো. এরশাদুল আমিন, অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, চসিক প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, নির্বাহী প্রকৌশলী মো. জসিম উদ্দিন, রাজনীতিক নোয়াব আলী, নুরুজ্জামান সান্টু প্রমুখ।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ