35 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে আবাসন প্রকল্পের ১১কর্মকর্তা গ্রেফতার

ধামরাইয়ে আবাসন প্রকল্পের ১১কর্মকর্তা গ্রেফতার

ধামরাইয়ে আবাসন প্রকল্পের ১১কর্মকর্তা গ্রেফতার

বিএনএ, সাভার :  ঢাকার ধামরাইয়ে জমি দখল চেষ্টার অভিযোগে একটি আবাসন প্রকল্পের ১১কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ।

এর আগে গতকাল ৪ আগস্ট বিকেলে উপজেলার মাখুলিয়া এলাকার ওই প্রকল্পের কার্যালয় থেকে তাদেরকে আটক করা হয়। পরে রাতে এ ঘটনায় পৃথক তিন মামলায় মোট ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

আটককৃতরা হলেন, ওই আবাসন প্রকল্পের ব্যবস্থাপক (অর্থ) সোহাগ মিয়া, নাছির উদ্দিন, সোহাগ হোসেন, সুমনসহ নয়জন।

খোঁজ নিয়ে জানা যায়, কয়েক বছর আগে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের মামুরা, কাইজারকুন্ড, মাখুলিয়া, সাস্তাপুর, সাচনা ও সীতি মৌজায় কাইজেন গ্রুপ নামে একটি বেসরকারি আবাসন প্রকল্প গড়ে ওঠে। এরপর পরই অভিযোগ ওঠে, স্থানীয় বাসিন্দাদের জমি দখল করছে প্রতিষ্ঠানটি। এ ঘটনার প্রতিবাদ করায় বিভিন্ন সময় এলাকাবাসীদের সঙ্গে বিরোধে জড়িয়ে তাদেরকে মামলা দিয়ে হয়রানি করানোর অভিযোগ ওঠে আবাসন কর্তৃপক্ষের বিরুদ্ধে। সম্প্রতি এ ঘটনায় তদন্ত করে পুলিশকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়। এরই প্রেক্ষিতে গতকাল কয়েকজনকে আটক করে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ