38 C
আবহাওয়া
৬:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কারওয়ান বাজারে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কারওয়ান বাজারে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ট্রেনে কাটা

বিএনএ, ঢাকা: রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ে (২০) এক যুবক নিহত হয়েছে। এসময় ওই যুবক রেল লাইন দিয়ে মোবাইলে কথা বলতে বলতে যাচ্ছিল।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কারওয়ান বাজারের শুটকিপট্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার (৫ মে) বেলা ২টার দিকে ময়না তদন্তের জন্য যুবকের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, কমলাপুর থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবক। খবর পেয়ে কাওরান বাজার শুঁটকিপল্লী এলাকা থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়ায় শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, কাওরান বাজার শুঁটকিপল্লী এলাকার রেললাইন দিয়ে মোবাইলে কথা বলতে বলতে যাওয়ার সময় হাওর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে আমরা জানতে পেরেছি। তার পরনে নীল রঙের ফুলহাতা শার্ট ও জিন্স প্যান্ট রয়েছে। ক্রাইম সিমকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় সনাক্ত করা হবে।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ