29 C
আবহাওয়া
৮:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক ৪

ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক ৪

ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক ৪

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে র‌্যাব ১৪।বুধবার (৫ মে) বিকালে ময়মনসিংহ র‌্যাব ১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে মঙ্গলবার (৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার চুরখাই বাজার থেকে তাদের আটক করা হয়।এ সময় পর্নোগ্রাফি ব্যবসার কাজে ব্যবহৃত ৩ টি ডেস্কটপ কম্পিউটার, ৫ টি স্পিকার, ৬ টি কার্ড রিডার ও অন্যান্য ইলেক্ট্রনিক সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মো. ইউসুফ আলীর ছেলে মো. সুজন মিয়া (২৩), মো. গফুর মিয়ার মো. আনোয়ার হোসেন (২৬), মৃত সাহেব আলীর ছেলে মো. হৃদয় (২১), মো. জামাল উদ্দিনের ছেলে মো. বাদশা মিয়া। তারা প্রত্যেকেই সদর উপজেলার চুরখাই এলাকার বাসিন্দা।

এ বিষয়ে র‌্যাব ১৪’র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, গতকাল সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৪ একটি দল সদর উপজেলার চুরখাই বাজারের তৈয়ব মার্কেটের সুজন কম্পিউটার ও আনোয়ার কম্পিউটার এবং বাজারের মফিজ মার্কেটের বাদশা কম্পিউটার নামক দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত এসব দোকান ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ব্যবসা চালিয়ে যাচ্ছেন। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
বিএনএ/হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ