23 C
আবহাওয়া
৭:৩৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে নারীর মৃত্যু

রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে নারীর মৃত্যু

রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে নারীর মৃত্যু

 

বিএনএ, ঢাকা : রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়ে রিকশা থেকে পড়ে সুনিতা রানি দাস (৫০) নামে এক নারী মারা গেছেন।
বুধবার ভোর ৬টার দিকে এ ঘটনাটি ঘটে।
নিহত সুনিতার বাবার বাড়ি গেন্ডারিয়ার নারিন্দার মনির হোসেন লেনে। তার স্বামী সুজন চন্দ্র দাসের বাড়ি টাঙ্গাইল সদর জেলায়।
স্বামী ও তিন ছেলেকে নিয়ে মুগদা গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন । মুগদা বৌদ্ধ মন্দিরে ক্লিনারের কাজ করতেন তিনি।

নিহতের ছেলে সুমন চন্দ্র দাস জানান, ভোর ৬টার দিকে সুনিতা তার বড় বোনের ছেলে সুজিতকে সঙ্গে নিয়ে রিকশায় করে মুগদা র্বৌদ্ধ মন্দিরে যাচ্ছিলেন। এ সময় শান্তিনগর এলাকার একটি গলিতে ছিনতাইকারীরা চলন্ত রিকশা থেকে সুনিতার ভ্যানিটি ব্যাগ টান দিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যান। ওই সময় রিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে তাকে আহত অবস্থায় ঋষিপাড়ার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে চিকিৎসরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের স্বজনদের কাছ থেকে জানতে পারলাম ছিনতাইকারীদের কবলে পড়ে তিনি মারা যান। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/ আজিজুল , ওজি

Loading


শিরোনাম বিএনএ