29 C
আবহাওয়া
৮:১৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবা তিন রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব-১৫। রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে পেঁচারদ্বীপ করাচিপাড়া ঘাটে অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুতুপালং ক্যাম্প-৩, ব্লক-সি- ৩২ এর ইমাম হোসেনের ছেলে আবুল হাসিম (৩২), কুতুপালং, ক্যাম্প-৫, ব্লক-বি -৪ এর মৃত কাশিমের ছেলে আবু ছৈয়দ (৪৮), একই ক্যাম্পের ব্লক এ-১ এর মোবারকের ছেলে আবদুল গনি (৩৭)।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ও গণমাধ্যম) মো. আবু সালাম চৌধুরী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কতিপয় মাদক কারবারি বড় ধরনের ইয়াবার চালান নিয়ে মিয়ানমার সীমান্ত থেকে ফিশিং বোটে সমুদ্রপথে কক্সবাজারের করাচিপাড়া ঘাটের দিকে আসছে। এ সংবাদে রামুর খুনিয়াপালং ইউনিয়নস্থ পেঁচারদ্বীপ করাচিপাড়া ঘাটের সামনে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে আটক করা হয়। পরে তল্লাশি করে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা পরস্পর যোগসাজশে মিয়ানমার সীমান্ত থেকে ইয়াবা কিনে তা বিভিন্ন জায়গায় বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্যগুলো নিজেদের দখলে রাখে। উদ্ধার মাদকদ্রব্যসহ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ