31 C
আবহাওয়া
৩:৫৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ওই নাম নিয়ে আর বিতর্কে যেতে চাই না: ওবাদুল কাদের

ওই নাম নিয়ে আর বিতর্কে যেতে চাই না: ওবাদুল কাদের

ওই নাম নিয়ে আর বিতর্কে যেতে চাই না: ওবাদুল কাদের

বিএনএ: বগুড়ায় দুটি আসনের উপনির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ওই নাম নিয়ে অহেতুক আর বিতর্কে আমি যেতে চাই না।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে সমসাময়িক বিষয়ে আলাপকালে তিনি এ কথা বলেন।

সরকার ষড়যন্ত্র করে তাকে হারিয়েছে, হিরো আলম এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, কোন এলাকায় কত ভোট পড়েছে সেটা বলেছি। এটাও বলেছি, উপনির্বাচনে মানুষের আগ্রহ কম থাকে। তারপরও গাইবান্ধায় ৩৮ শতাংশ ভোট পড়েছে; কম না। ঠাকুরগাঁওয়ে ৪৫ শতাংশ ভোট পড়েছে। সেখানে ওয়ার্কার্স পার্টির প্রার্থী ছিল। বগুড়ায় যার কথা বলছেন, এই নাম নিয়ে অহেতুক আর বিতর্কে আমি যেতে চাই না। বিএনপি একটা উদ্দেশ্য নিয়ে যা করেছে, সেই উদ্দেশ্যটা সফল হয়নি।’

বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘আন্দোলনের চূড়ান্ত পর্যায় হলো গণঅভ্যুত্থান, লাল কার্ড। সেখান থেকে তারা কোথায় নামলো? নীরব পদযাত্রা। আন্দোলন শুরু হলো কোথায়, আন্দোলন তো শেষ! শুরু করেছে গরম দিয়ে, এখন এসে এত নরম দিয়ে। গণবিস্ফোরণের ডাক দিয়ে, অভ্যুত্থানের ডাক দিয়ে পদযাত্রা, পথ হারিয়ে পদযাত্রা। বলেন, এই আন্দোলনের কোনো ফল নেই। এটা ব্যর্থ হবে, তারা হেরে গেছে।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নিষেধাজ্ঞা আনতে লবিং করেছিল, লাভ হয়নি। ডোনাল্ড লু এসে কথাবার্তা বলবে, উনাদের আশার বাণী শোনাবে, সেটাও হয়নি। তাহলে এখন আর কোন আশায় বসে আছে?’

এ সময় একটি গানের লাইন উদ্ধৃত করে ওবায়দুল কাদের বলেন, বেদনার বালুচরে কোন আশায় বাঁধিয়াছি ঘর-ফখরুল সাহেবের এখন এই অবস্থা।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ