34 C
আবহাওয়া
৮:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষিকাকে বিয়ে করলেন ছাত্র!

শিক্ষিকাকে বিয়ে করলেন ছাত্র!


বিএনএ,ময়মনসিংহ:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)র পরিবেশবিজ্ঞান বিভাগের শিক্ষিকা হাফছা জাহান হিয়াকে বিয়ে করেছেন একই বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল।

বৃহস্পতিবার(৪ ফেব্রুয়ারি) তাদের গায়ে হলুদের হয়েছে।শুক্রবার(৫ ফেব্রুয়ারি)বিশ্ববিদ্যালয়ের কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।বিয়েতে দাওয়াত পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, প্রশাসনের কর্মকর্তাসহ অনেকেই।নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ময়মনসিংহের রাজনৈতিক ব্যক্তিরাও।

বর্তমান সাধারণ সম্পাদকের বিয়েতে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যেও অন্য রকম আনন্দ ছিল।নেতার প্রতি ভালোবাসা দেখিয়েই তারাও বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে এ যুগলের সঙ্গে স্মৃতি হয়ে থাকার ছবি তুলেছেন প্রায় সবাই।পবিত্র সম্পর্কে জড়ানোর জন্য অভিনন্দন জানিয়েছেন সবাই। আবার অনেকে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেগুলো পোস্টও করেছেন।সেখানে এ যুগলের দাম্পত্য জীবনের জন্য শুভ কামনা করেছেন তারা।

তবে, বাকৃবি শাখা ছাত্রলীগের দায়িত্বপূর্ণ পদে থেকে বিয়ের বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল সংবাদ মাধ্যমকে বলেনন, তিনি কেন্দ্রীয় শাখা ছাত্রলীগকেও বিষয়টি জানিয়েছেন।তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ফোন ও বার্তা পাঠিয়ে জানতে চাওয়া হলে তারা ফোন ধরেননি জানান মোহাম্মদ রুবেল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ