40 C
আবহাওয়া
৩:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএল’র ট্রফি উন্মোচনে নেই অধিনায়ক সাকিব

বিপিএল’র ট্রফি উন্মোচনে নেই অধিনায়ক সাকিব

বিপিএল

বিএনএ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল’র নবম আসরের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত না থেকে আবারও বিতর্কের জন্ম দিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) হোম অব ক্রিকেট মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ফ্র্যাঞ্চাইজি লিগটির ট্রফি উন্মোচন করা হয়।

ট্রফি উন্মোচন শেষে একসঙ্গে ছবি তোলেন সব দলের অধিনায়ক। তবে সেখানে ছিলেন না ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। তার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন মেহেদী হাসান মিরাজ।

বরিশাল বাদে বাকি ছয় ফ্র্যাঞ্চাইজির অধিনায়করা ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে হাজির ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। খুলনা টাইগার্সের নেতৃত্ব পাওয়া তরুণ ক্রিকেটার ইয়াসির আলি রাব্বিকও ছিলেন মাঠে।

গত আসরে দল না পাওয়া নাসির হোসেন এবার নেতৃত্ব পেয়েছেন ঢাকা ডমিনেটরসের। পাশাপাশি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স আবারও আস্থা রেখেছে ইমরুল কায়েসের ওপর।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া শুভাগত হোম চৌধুরীও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন। অন্যদিকে উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক উইকেটকিপার নুরুল হাসান সোহান।

শুক্রবার (৬ জানুয়ারি) পর্দা উঠছে ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএল-এর। দুপুর ২.৩০ মিনিটে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এছাড়া দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭.১৫ মিনিটে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্স।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ